শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৮

খাগড়াছড়িতে নব্য মুখোশ বাহিনী সন্ত্রাসীদের গুলিতে আবারো এক ইউপিডিএফ কর্মী খুন

শনিবার, ফেব্রুয়ারি ১৭, ২০১৮, আপডেট: ১০:৪২ পূর্বাহ্ণ

খাগড়াছড়ি : খাগড়াছড়ি সদর উপজেলার হরিণাথ পাড়ায় সেনা সৃষ্ট নব্য মুখোশ বাহিনীর সন্ত্রাসীদের গুলিতে আবারো এক ইউপিডিএফ কর্মী খুন হয়েছেন। আজ শনিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে এ ঘটনা ঘটে।
নিহত ইউপিডিএফ কর্মীর নাম দীলিপ কুমার চাকমা ওরফে বিনয় (৪২)। তিনি পানছড়ি উপজেলার চেঙ্গী ইউনিয়নের পুজগাঙের মুনিপুর (লেন্দিয়া পাড়া) গ্রামের সন্তোষ কুমার চাকমার ছেলে।
স্থানীয় এলাকাবাসীর সূত্রে জানা যায়, আজ সকাল সাড়ে ৮টার দিকে আগে থেকে ওঁৎ পেতে থাকা নব্য মুখোশ বাহিনীর ৯ জনের একটি সশস্ত্র দল ইউপিডিএফ’র স্থানীয় কর্মীদের উপর হামলা চালায়। এ সময় প্রাণ রক্ষার জন্য দৌঁড়ে পালানোর সময় পেছন থেকে সন্ত্রাসীরা ব্রাশ ফায়ার করলে ঘটনাস্থলেই প্রাণ হারান দিলীপ কুমার চাকমা।
উল্লেখ্য, এর আগে গত ৩ জানুয়ারি নব্য মুখোশ বাহিনীর সন্ত্রাসীরা ইউপিডএফ সংগঠক মিঠুন চাকমাকে বাড়ির গেইট থেকে তুলে নিয়ে গুলি করে হত্যা করে এবং ২৬ জানুয়ারি শান্তিময় চাকমা নামে অপর এক ইউপিডিএফ সদস্যকে হত্যার উদ্দেশ্যে গুলি করে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

কেন আঞ্চলিক স্বায়ত্ব শাসন?

বাংলাদেশ খসড়া সংবিধান প্রণয়ন কমিটির নিকট পার্বত্য চট্টগ্রামের জনগণের শাসনতান্ত্রিক অধিকার দাবীর- আবেদন পত্র গণ প্রজাতন্ত্রী বাংলাদেশের ভাবী ...